সিরাজগঞ্জ

নানা আয়োজনে পালিত হলো দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার ১১ বর্ষে পদার্পন উপলক্ষে কেক কেটে, আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা মধ্য দিয়ে সিরাজগঞ্জে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। গতকাল বুধবার ১১ টার দিকে সিরাজগঞ্জ শহরের অভিজাত ডাব্লিউ এফ রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জেহাদুল ইসলাম।  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবগঠিত জেলা আওয়ামী লীগের সহসভাপতি বদরুল আলম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সাংগঠনিক সম্পাদক দানিউল হক মোল্লা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক মোস্তফা কামাল।

অনুষ্ঠানে বক্তারা দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, দশটি বছর হাটি হাটি পা পা করে এগিয়ে ১১ বর্ষে পর্দাপণে করেছে। দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকায় তথ্যবহুল সংবাদ প্রচারের ধারাবাহিকতা অব্যহত রাখায় পাঠকে হৃদয়ে স্থান করে নিয়েছে। তথ্য প্রচার প্রচরণায় এগিয়ে অগ্রযাত্রায় ১ দশক উদযাপনে সফলতার সাথে এগিয়ে যাবে। এর আগেই সিরাজগঞ্জের ৫ জনকে গুণীজনকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। ৫টি ক্যাটারিতে শিক্ষা অনুরাগী হিসেবে ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সমাজসেবক হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সাত্তার, শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায়, বনোয়ারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. নূরুল আলম শেখ, ইউনিনের মানবিক কাজে অবদানের ৮নং কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান মুন্সি, কবি ও সাহিত্যিক হিসেবে শীলা প্রামাণিক। এছাড়াও দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সোহাগ হাসান জয়কে বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক প্রদান। বর্ষসেরা রিপোর্টার হিসেবে শাহ আলী জয়, অনলাইনে সেরা উপস্থাপিকা হিসেবে মেহেজাবীন মীমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলামসহ সিরাজগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স  মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পত্রিকার উপজেলা প্রতিনিধিগন ও সুধীমন্ডলী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button