চৌহালীসিরাজগঞ্জ

চলন্ত নৌকা থেকে পালানো আসামীকে আটক করেছে চৌহালী থানা পুলিশ

চৌহালী প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী থেকে জেলা কারাগারে নেওয়া পথে চলতি নৌকা থেকে লাফিয়ে পালানো দন্ডপ্রাপ্ত জেলে বাছেদ(২০)কে আটক করেছে চৌহালী থানা পুলিশ।

গত শনিবার (২২ অক্টোবর) রাতে টাংগাইলের সখিপুর উপজেলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। চৌহালী থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার দুপুরে সিরাজগঞ্জ জেলা কারাগারে নেওয়ার পথে নৌকা থেকে লাফিয়ে পালানো দন্ডপ্রাপ্ত জেলে আব্দুল বাছেদ (২০)কে টাংগাইলের সখিপুর থেকে আটক করা হয়। পরে সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতভর চৌহালী উপজেলার যমুনা নদীতে ইলিশ রক্ষার্থে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. আফসানা ইয়াসমিন। এ সময় মা ইলিশ ধরার অপরাধে ২২ জন জেলেকে জাল ও মাছসহ আটক করা হয়। বুধবার সকালে আব্দুল বাছেদসহ আটক সব জেলেদের এক মাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমান আদালত। এরপর সাজাপ্রাপ্ত জেলেদের নৌকায় করে কারাগারে নেওয়া হচ্ছিল।

পথে টাঙ্গাইল সদর উপজেলার কুকুরিয়ায় পৌঁছলে সাজাপ্রাপ্ত বাছেদ আলী নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যান। তখন নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরাও তাকে ধরতে ধাওয়া করেও ধরতে পারেনি। ওইদিন রাতেই এএস আই আতিক পুলিশ হেফাজত থেকে আসামি পালিয়ে দাওয়ায় চৌহালী থানায় নিয়মিত মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button