সদরসিরাজগঞ্জ

উপজেলা নির্বাচনে অনিয়ম করলেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে – নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

স্টাফ রিপোর্টার : নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচন কোন ধরনের অনিয়ম করলেই কঠোর ভাবে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। যদি কোন প্রার্থী প্রভাবশালী হয়ে প্রভাব বিস্তার করেন, বা অনিয়ম করে ইলেকশনকে বাধাগ্রস্থ করা বা জোরজবরদস্তি করেন তা মেনে নেওয়া হবে না। গেজেটের আগ পর্যন্ত কোন অভিযোগ প্রমাণিত হলে তার প্রার্থীতা বা নির্বাচন বাতিল করা হবে। নির্বাচন দিন কোন ধরনের অনিয়ম, বিশৃঙ্খলা, জবরদস্তি করার চেষ্টা করলে এবং নির্বাচনী ইমেজ নষ্ট করলে সঙ্গে সঙ্গে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।

শুক্রবার (৩ মে) সকালে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন সুষ্ঠু, নিরপেক্ষ, সুন্দর পরিবেশে নির্বাচন দেখতে চাই। নির্বাচনের পরিবেশ ভালো রাখতে সকলের সহযোগিতা দেখতে চাই। ভালো পরিবেশে নির্বাচন করার জন্য নির্বাচন চিন্তা ভাবনা করুন ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভালভাবে উৎসব মূখর পরিবেশ ভোট দিতে পারে সেই পরিবেশ তৈরি করুন।

রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জ এর উপ-মহাপুলিশ পরিদর্শক মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন। এসময়ে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ এবং জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, সুধীজন, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button