সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে বৈশাখী টিভির  ১৮তম পূর্তি বার্ষিকী পালিত

গতকাল সিরাজগঞ্জে কেকে কেটে ও আলোচনার মধ্যদিয়ে পালিত হয় বৈশাখি টিভির ১৮তম পূর্তি বার্ষিকী। শহরে স্থানীয় সাংসদের বাসভবনে আয়োজিত ১৮তম পূর্তি অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জাতীয় সংসদ এর ৬৩ সিরাজগঞ্জ-০২ এর সাংসদ অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সুজিত রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই বৈশাখি টিভির সফলতা কামনা করেন।  প্রধান অতিথি এসময় তিনি বলেন, বৈশাখি টিভি ১৮ বছর অতিবাহিত হওয়ার মধ্যদিয়ে  অভিজ্ঞতায় পূর্নতা পেয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামীতে এই গণমাধ্যমটি অতিতের অভিজ্ঞতায় সিক্ত হয়ে  প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সংবাদ তৈরি ও প্রচার করবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সংবাদ এর স্টাফ রিপোর্টার জ্যৈষ্ঠ সাংবাদিক আব্দুল কুদ্দুছ, সিরাজগঞ্জ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক হেলাল উদ্দিন,  প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন ফিরোজী,  দৈনিক আমাদের সময় ও জিটিভি  প্রতিনিধি আমিনুল ইসলাম, চ্যানেল ৭১ এর প্রতিনিধি মাসুদ পারভেজ, বিডিনিউজ২৪ এর সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র, সিরাজগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা মহিলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর  রুমানা রেশমা, কাওয়াখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক জিয়া মুনশী, শিয়ালকোল ই্উনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম রেজা। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক শ্যামল বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধি দিলীগ গৌড়।

এসময় আরও উপস্থিত ছিলেন ইত্তেফাক প্রতিনিধি হুমায়ুন কবীর মিঠু, এসএটিভি প্রতিনিধি রহমত আলী, এখন টিভি প্রতিনিধি রিফাত রহমান, ডিবিসি প্রতিনিধি খালিদ হাসান হৃদয়, দেশ টিভি প্রতিনিধি সায়েম, আনন্দ টিভি প্রতিনিধি সাধন কুমার দাস, দীপ্ত টিভি প্রতিনিধি শিশির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button