শাহজাদপুরসিরাজগঞ্জ

করতোয়া নদী থেকে মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার: শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাশে করতোয়া নদী থেকে শরিফুল ইসলাম (৩০) নামের এক যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে শাহজাদপুর থানা পুলিশ।

গত শনিবার, ১৪ জানুয়ারি, দুপুরে করতোয়া নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শরিফুল ইসলাম পার্শ্ববর্তী আগনুকালী গ্রামের মৃত আবু সামার ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত সোমবার (৯ জানুয়ারি) রাতে শরিফুল ইসলাম শ্বশুর বাড়ি চর-বেতকান্দিতে যায়। এদিন শরিফুলের স্ত্রী ফারজানা খাতুনের সাথে বাকবিতন্ডা হয় বলে শরিফুলের শ্বশুর ফকরুল জানান। এরপর থেকেই শরিফুল নিখোঁজ হয়। নিখোঁজের ৪ দিন পর গত বৃহস্পতিবার সকালে শরিফুলের রক্তমাখা জামা কাপড় খুঁজে পায় এলাকাবাসী। এরপর শনিবার সকালে করতোয়া নদীতে হাত-পা বাধা অবস্থায় শরিফুলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত শরিফুলের মা সূর্য বানু জানান, দেড় মাস আগে শরিফুলের সাথে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারজানা শরিফুলকে পছন্দ করতো না। শরিফুল তার স্ত্রীকে প্রচন্ড ভালোবাসলেও ফারজানা শরিফুলকে সহ্য করতে পারতো না। এক পর্যায়ে ফারজানা তার বাপের বাড়ি গেলে শরিফুল সেখানে তার স্ত্রীর কাছে যায়। সেখানে গিয়েই নিখোজ হয় শরিফুল।

ঘটনাস্থলে থাকা শাহজাদপুর থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ময়নাতদন্তের পর আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button