উল্লাপাড়াসিরাজগঞ্জ

উল্লাপাড়ায় গোসল করতে গিয়ে পুকুরে ডুবে জনস্বাস্থ্য প্রকৌশলীর মৃত্যু

উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গোসল করতে গিয়ে পুকুরে ডুবে সাবেক উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সামছুল হক (৭৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উল্লাপাড়া পৌরসভার সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ-১ অফিস সংলগ্ন অফদা পুকুরে গোসলে নামলে ঝড়বৃষ্টি শুরু হয়। এ সময় পুকুরে সাঁতার দিলে দম ফেল করে পানিতে ডুবে মারা যান হক। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে। তিনি উপজেলার চরশ্রীফলগাঁতী গ্রামের মৃত আবু কাঞ্চার ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তা আসাদুজ্জামান জানান, সাবেক উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সামছুল হক প্রতিদিনের ন্যায় পুকুরে গোসল করতে নামের। তিনি প্রায় দিনই দীর্ঘ সময় নিয়ে গোসল করেন। বুধবার বিকেলে তার বাড়ীর পাশে অফদা নামক পুকুরে গোসল করতে নামেন। আকাশে ঝড়বৃষ্টি শুরু হয়। এ সময় সাঁতার দিলে মাঝ পুকুরে গিয়ে দম ফেল করে পানিতে ডুবে মারা যান তিনি। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেন।

মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়ে রেখে মারা যান।

তার মৃত্যুতে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. উজ্জল হোসেন, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর সোহেল রানা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button