চৌহালীসিরাজগঞ্জ

চৌহালীতে সেলাই মেশিন বিতরণ

চৌহালী প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের চৌহালীতে বিধবা,তালাকপ্রাপ্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্প থেকে প্রশিক্ষণ গ্রহণকারী সাত জন দরিদ্র অসহায় ও দু:স্থ মহিলাদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

 গতকাল, ৮জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দীন, চৌহালী উপজেলা সহকারী কমিশনার ভুমি মোহাম্মদ সাইফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হযরত আলী মাষ্টার, উপজেলা মহিলা বিষয়ক অফিসার শামীম জাহিদ তালুকদার প্রমুখ।

 উপজেলায় আইজিএ প্রশিক্ষণ প্রকল্প থেকে প্রশিক্ষণ গ্রহণকারী বিধবা, তালাকপ্রাপ্ত ও হতদরিদ্র সাত পরিবার সরকারের সুদৃষ্টিতে ও স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন যুগে বিনামূল্যে সেলাই মেশিন পেয়ে তারা খুব খুশি। তারা আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর জন্য দোয়া করেন এবং এ প্রশিক্ষণ চালু রাখার জন্য আহবান জানান।এসময় সরকারের উন্নয়ন ও সেলাই মেশিন প্রাপ্তদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button