সদরসিরাজগঞ্জ

সিরাজগঞ্জে ক্ষোভের বশে বোনের স্বামীকে কুপিয়ে খুন!

সিরাজগঞ্জে ক্ষোভের বশে ইমরান হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্যালকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্যালক মো. রাসেদুল ইসলাম (৩১) পলাতক রয়েছেন। শনিবার (২ মার্চ) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরানের মৃত্যু হয়। ইমরান সিরাজগঞ্জ পৌর এলাকার রানীগ্রাম মহল্লার মৃত আবুল হোসেনের ছেলে।

এর আগে শুক্রবার (১ মার্চ) বিকেলে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের উত্তর সারটিয়া গ্রামে ইমরানকে কুপিয়ে আহত করে রাসেদুল ইসলাম। রাসেদুল ওই গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। তিনি সারটিয়া গ্রামের ফরিদুল ইসলামের মেয়েকে বিয়ে করে সেখানেই বসবাস করতেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান,, বেশ কিছু দিন আগে শ্যালক রাসেল বোনের স্বামী ইমরানকে মারধর করলে তিনি থানায় অভিযোগ করেন। এদিকে সম্প্রতি রাসেদুল ইসলামের সঙ্গে বনিবনা না হওয়ায় তার বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন মামলা করেন তার স্ত্রী। ওই মামলায় ওয়ারেন্ট হলে পুলিশ তাকে গ্রেপ্তার করতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে  রাসেদুল বাড়ী থেকে পালিয়ে যায়। রাসেদুল মনে করেন তার বোনের স্বামীর অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করতে এসেছে।

এই ধারনা থেকে রাগে শুক্রবার বিকেলে বাড়ীতে এসে তিনি বোনের স্বামী ইমরান হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যান। আহত ইমরানকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং সেখানে চিকিৎিসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button