সদরসিরাজগঞ্জ

জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

২৮ অক্টোবর ঢাকায় বিএনপির -জামাত আন্দোলনের নামে পুলিশ হত্যা, প্রধান বিচারপতি’র বাসভবন ও রাজারবাগ পুলিশ লাইন ভাঙচুর, অগ্নিসংযোগ এবং সন্ত্রাস নৈরাজ্য প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত রোববার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজগঞ্জ শহর এস.এস রোডস্থ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে.এম. হোসেন আলী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুস সামাদ তালুকদারের আহবানে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসাহাক আলী, সহ-সভাপতি আব্দুল বারী শেখ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফিরোজ ভূঁইয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক ড.জান্নাত আরা তালুকদার হেনরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাবিব এহসান।

এছাড়াও পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন,সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না,সাধারণ সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা,জেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি রোমানা রেশমা, সাধারণ সম্পাদক আফরিন মায়া, জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল সহ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, গত ২৮ অক্টোবর-২০২৩ বিএনপি-জামাতের কথিত আন্দোলনের নামে নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি করছে জ্বালাও পোড়াও করে পুলিশ হত্যা করছে , বিচারপতির বাসভবন হামলা ও অগ্নিসংযোগ করছে।

সাংবাদিকদের উপর ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছে বিনা উস্কানিতে। বিএনপির কাজ হলো ধ্বংসাত্নক কাজ করা, তথাকথিত ডাকা হরতাল জনগণ সাড়া দেয়নি। সন্ত্রাসী খুনি অগ্নিসংযোগকারী বিএনপি-জামাতকে রাজপথে থেকে প্রতিহত করা হবে তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। আমরা শান্তি সমাবেশ করলাম জনগণ আমাদের সাথে রয়েছে । হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী ইতিহাসের মহানায়ক জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ সব সময় মাঠে থাকবে। আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জের প্রতিটি আসন কে নৌকা মার্কা প্রার্থীদের বিজয় করে জাতির পিতা কন্যাকে উপহার দেয়া হবে। বক্তারা আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে তরুণ প্রজন্মরাই আগামীদিনের মুল হাতিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button