উল্লাপাড়াসিরাজগঞ্জ

উল্লাপাড়ায় পৃথক দুটি ধর্ষনের ঘটনায় দুই আসামি গ্রেফতার

উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় পৃথক স্থানে ২ জন স্কুল শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার অভিযোগে দায়ের করা মামলায় দুজনকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানার পুলিশ।

সোমবার সকালে থানা পুলিশ সূত্রে জানা যায়, উল্লাপাড়া উপজেলার সদর  ইউনিয়নের বাখুয়া গ্রামের মো, শহিদুল ইসলামের মেয়ের স্বামী মো. রাজু আহমেদ শ্বশুর বাড়ি এসে তার ফুপু শ্বাশুড়ি ৪র্থ শ্রেণি স্কুল পড়ুয়া শিশু শিক্ষার্থীকে নির্জন ঘরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

এ ধর্ষনের সময় স্কুল শিক্ষার্থীর আত্মচিৎকারে গ্রামবাসী ঘটনার স্থালে এসে  রাজু আহমেদকে আটক করে গণধোলাই দেয়। শিক্ষার্থীর পরিবার থেকে মামলা দায়ের করার ১ ঘন্টার মধ্যে উল্লাপাড়া মডেল থানার পুলিশ আসামি-কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়ে দেয়। স্কুল শিক্ষার্থীকে মেডিক্যাল পরিক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

অপর দিকে একই উপজেলার বড়হর ইউনিয়নের বড়হর মধ্যপাড়া গ্রামের আবদুল মান্নানের ছেলে মো, তরিকুল ইসলাম এর বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণি স্কুল পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে।

শিশু শিক্ষার্থীর আত্নচিৎকারে ধর্ষক পালিয়ে যায়।শিক্ষার্থীর পরিবার থেকে মামলা দায়েরের করার ১ ঘন্টার মধ্যে উল্লাপাড়া মডেল থানা পুলিশ আসামি কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। এবং ঐ স্কুল শিক্ষার্থীকে মেডিক্যাল পরিক্ষা জন্য সিরাজঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

দুই স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে উল্লাপাড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, গতকাল সোমবার সকালে পৃথক পৃথক ভাবে দুশিশু শিক্ষার্থী ধর্ষণের ঘটনা ঘটেছে। আমার অভিযোগ পাওয়ার ১ ঘন্টার মধ্যে দুইজন ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি। এবং দুই জন শিশু শিক্ষার্থী মেডিক্যাল পরিক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button