রায়গঞ্জসিরাজগঞ্জ

রায়গঞ্জে শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত

ফজলুল হক খান ,রায়গঞ্জ থেকে: রায়গঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গমাতা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, নির্বাচিত নারীদেরকে সেলাইমেশিন ও নগদ অর্থ প্রদান এবং বিশেষ মোনাজাত। মঙ্গলবার বেলা ১০টায় রায়গঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর রায়গঞ্জ’র আয়োজনে অনুষ্ঠিত সভাটিতে সভাপতিত্ব করেন রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল।

রায়গঞ্জ উপজেলা আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার মো. মোহায়মেনুর’র সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষের এ সভায় বঙ্গমাতা মুজিবের জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে রায়গঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যক্ষ (অব 🙂 গাজী রেজাউল করিম তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) তানজিল পারভেজ, উপজেলা কৃষি কর্মকর্তা আবদুর রউফ তালুকদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা বেলাল হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা নাছরিন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্ট শহিদ পরিবারের অন্য সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

শেষে নির্বাচিত নারীদের হাতে সেলাইমেশিন ও নগদ অর্থ তুলে দেয়া হয়। এর আগে বঙ্গমাতা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button