সদরসিরাজগঞ্জ

৪ হাজার অসহায় পরিবার পেল উপহার সামগ্রী

সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ৪ হাজার অসহার পরিবার পেল উপহার সামগ্রী। গত সোমবার, ১৪ আগষ্ট  সকাল ১-টায় সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের পাশ্ববর্তী এলাকার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে(সি এস আর) কোম্পানি লিমিটেড কার্যক্রমের আওতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সিরাজগঞ্জ সদর উপজেলান সায়দাবাদ ইউনিয়নের পঞ্চসোনা পূর্নবাসন কবরস্থান মাদ্রাসা মাঠে এ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জের বিদ্যুৎ কেন্দ্র নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এর প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেল কোম্পানি লিমিটেড এর প্লান্ট ম্যানেজার ইউনিট -১ ব্রজেন্দ্র কুমার সরকার,প্লান্ট ম্যানেজার ইউনিট -২ মো. আছাদ হালিম,প্লান্ট ম্যানেজার ইউনিট -৩ শ্যামল কুমার দাস সহ কোম্পানির অন্যন্য কর্মকর্তা ও কর্মচারিগন উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন,১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা লাল সবুজের পতাকা ও স্বাধীনতা পেয়েছি। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নর্থ ওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড এর আয়োজনে সিরাজগঞ্জ জেলার হত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলাম। আমরা বিভিন্ন জাতীয় প্রোগ্রামে থেকে শুরু করে, দূর্যোগ কালীন বন্যা শুকনো খাবার ও খাদ্য সহায়তা, করোনাকালীন বিভিন্ন পেশাজীবিদের মাঝে খাদ্য সহায়তা, শীতকালীন অসহায় দের মাঝে কম্বল বিতরণ করে থাকি। উল্লেখ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় আরো ২হাজার পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button