কামারখন্দসিরাজগঞ্জ

কামারখন্দের  আ.লীগ নেতা ও সাংবাদিক জ্যোতি আর নেই

কামারখন্দ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার কামারখন্দ উপজেলা প্রতিনিধি প্রখ্যাত সাংবাদিক ও উপজেলা আওয়ামী লীগের  সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম জ্যোতি (৮২) আর নেই। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গতরাতে ইহ জগতের মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গিয়েছেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে এক ছেলে ও তার স্বধর্মিনীসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান।

সাংবাদিক, রাজনীতিক জ্যোতি উপজেলার জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় সংলগ্ন ধোপাকান্দি গ্রামে বাস করতেন। পরে ২০০১ সালে তিনি সপরিবারে ঢাকার সাভারে বসতি গড়েন।

মরহুমের একমাত্র ছেলে রাফিউল ইসলাম উজ্জ্বল জানান, গত দুবছর আগে আমার বাবা স্ট্রোক করেন সেই থেকে উনার পরিস্থিতি একটু অবনতির দিকে যায়। গত ৮ মাস ধরে তিনি একদম শয্যাশায়ী অবস্থায় ছিলেন এবং গত ১০ দিন আগে ডাক্তারের কাছে নেওয়ার পর ডাক্তাররা আমাদেরকে ফিরিয়ে দেন। এরপরে আমার বাবা গতরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি এসময়  সকলের নিকট তার বাবার জন্য দোয়া করতে অনুগ্রহ করেন।

এ ব্যাপারে বর্তমান উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সেলিম রেজা জানান, ৯০ এর পরবর্তীতে কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে তিনি হাল ধরেন এবং একনিষ্ঠ কর্মী ও একজন ভালো মানুষ হিসেবে তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের  সভাপতির দায়িত্ব পালন করেছেন।

 ওই সময়ের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম হাবিবুর রহমান মুকুল এর বড় ছেলে আজিজুর রহমান বাবু জানান, কাকা সেইসময়ের উপজেলা আওয়ামী লীগের একেবারে দুঃসাহসিক একনিষ্ঠ সৎ নির্ভরযোগ্য আওয়ামী লীগ।

রাজনীতিক, সাংবাদিক আনোয়ারুল ইসলাম জ্যোতির মৃত্যুতে শোক বার্তা পাঠিয়েছেন ৬৩, সিরাজগঞ্জ-০২ এর সাংসদ অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানিয়েছে। এবং তার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেছেন।

এছাড়াও দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন প্রয়াত এই গণমাধ্যম কর্মীর মৃুত্যতে শোক প্রকাশ করেছেন এবং  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button