বেলকুচিসিরাজগঞ্জ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে – আব্দুল লতিফ বিশ্বাস

সিরাজগঞ্জ জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে অসহায় দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ করা হয়। শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে বেলকুচি মহিলা ডিগ্রী কলেজ জেলা পরিষদের পক্ষ থেকে কম্বল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান (সাবেক মন্ত্রী) ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব মো.আব্দুল লতিফ বিশ্বাস।

এই সময় তিনি বলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ সব সময় সরকারের বিভিন্ন উন্নয়ন বাস্তবায়ন করে থাকে। আমি সব সময় চেষ্টা করি জেলা পরিষদ থেকে বিভিন্ন সরকারের উন্নয়ন যেনো দৃশ্যমান হয়। আমার নির্বাচনী এলাকা বেলকুচি -৫ চৌহালী, এনায়েতপুরসহ সিরাজগঞ্জ জেলার সকল উপজেলার উন্নয়ন কথা চিন্তা করে আমি সব সময় এই ভালো কাজ গুলো গুরুত্বের সাথে উন্নয়ন করে থাকি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে। আমি তার একজন কর্মী হয়ে সিরাজগঞ্জ জেলা পরিষদের যতদিন আছি ততদিন সকল ভাল কাজের বাস্তবায়ন করে যাবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেলকুচি পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাস, বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিনিয়া সুবুর, এনায়েতপুর আওয়ামী লীগের নেতা মনিরুজ্জামান মনি ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বেলকুচি, এনাতপুর, চৌহালী উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য, জেলা পরিষদের অর্থায়নে শীতার্তদের মাঝে বেলকুচি-চৌহালী ও এনাতপুরের অসহায় দুস্থ ও সুবিধাবঞ্চিত দের মাঝে ৩ হাজার ৬০০ কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button