রায়গঞ্জসিরাজগঞ্জ

রায়গঞ্জে শিক্ষা উন্নয়ন বিষয়ক ত্রৈমাসিক সমন্বয় সভা

এনডিপি প্রতিনিধি : এনডিপি ও গণসাক্ষরতা অভিযান এর আয়োজনে এবং আশা প্রজেক্টের সহযোগিতায় রায়গঞ্জের ধানগড়া ইউনিয়নের শিক্ষার মানবৃদ্ধির লক্ষ্যে রায়গঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে শিক্ষা উন্নয়ন বিষয়ক ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এিসএমসি, পিটিএ, কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রূপের সদস্য এবং সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে উপস্থিতিতে অনুষ্ঠিত এই শিক্ষা উন্নয়ন বিষয়ক সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের এসএমসির সভিপতি মো. লুৎফুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান হোসেন।

সভায় আলোচনা করেন ধানগড়া কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রূপের সহসভাপতি ও ধানগড়া মহিলা ডিগ্রি কলেজ এর প্রভাষক মো. ফরিদুল ইসলাম, রায়গঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আশরাফী সহ আরও অনেকে। সভা পরিচালনা করেন এনডিপির প্রতিবন্ধিতা ও শিক্ষা কর্মসূচির উপব্যবস্থাপক শিপন চন্দ্র নাগ।

সভায় শিক্ষা উন্নয়নের জন্য নিয়মিত মা সমাবেশসহ বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথিসহ অংশগ্রহণকারী সকলে আশা প্রজেক্টের উদ্দেশ্যকে সাধুবাদ জানান এবং কার্যক্রমের প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button