কামারখন্দসিরাজগঞ্জ

কামারখন্দে বিদেশ ফেরত ক্ষতিগ্রস্থ অভিবাসিকে নগদ অর্থ প্রদান করল ব্র্যাক

কামারখন্দ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দে ব্র্যাক মাইগ্রেশন পোগ্রামের অনুপ্রেরণা-২ প্রকল্পের ফোরাম কমিটির মাধ্যমে উপজেলার হায়দারপুর গ্রামের প্যারালাইজড হয়ে বিদেশ ফেরত ফুলাল আকন্দকে নগদ ৮০হাজার টাকার চেক প্রদান করা হয়ে। রোববার, বেলা ১২টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজের হাত দিয়ে এ অনুদানের টাকা ফুলাল আকন্দ ও তার সহধর্মীনির হাতে তুলে দেয়া ব্র্যাক কর্তৃপক্ষ ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাকের ড্রিষ্টিক কো-অর্ডিনেটর আব্দুল মাজেদ, ব্র্যাক কামারখন্দ শাখা অফিসের হিসাব কর্মকর্তা গিয়াস উদ্দিন, মাইগ্রেশন প্রোগ্রামের ফিল্ড অর্গানাইজার হারুন, দৈনিক ইত্তেফাকের কামারখন্দ প্রতিনিধি রাকিবুল ইসলাম রুবেল, সাংবাদিক আশিক সরকার প্রমুখ ।

উল্লেখ্য, ফুলাল আকন্দ ২০১৮ সালের প্রথম দিকে মালয়েশিয়া যায় । সেখানে ২০২০ এর শেষের দিকে হঠাৎ তার শরিরের বিভিন্ন অংশ প্যারালাইজড হয়ে যায় । পরে সেখানে কোন প্রকার কাজ করতে না পারায় তাকে দেশে পাঠিয়ে দেয়া হয় । তারপর ২০২১ সালে দেশে এসে তার দুমেয়ের লেখাপড়া ও নিজের চিকিৎসা বাবদ জমানো সব টাকা শেষ করে সে এখন নিস্ব । পরে ব্র্যাকে আবেদনের মাধ্যমে সে নগদ ৮০ হাজার টাকা বরাদ্ধ পান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button