সদরসিরাজগঞ্জ

আইএফআইসি ব্যাংকের পিঠা উৎসব

সৈয়দ শামীম শিরাজী: সিরাজগঞ্জ সদরে আইএফআইসি ব্যাংকের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় শীতকালীন প্রতিবেশি পিঠা উৎসব। গতকাল সোমবার, সকাল ১০টায় এ মহতি আনন্দঘন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। পিঠা উৎসব এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপক  মো. জাকিরুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র, এ সুন্দর আয়োজনকে সাধুবাদ জানান। সম্মানীয় প্রধান অতিথি এসময় আরও বলেন, আর্থিক ব্যবস্থপানা প্রতিষ্ঠান ব্যাংকের উদ্যোগে এ এক ব্যতিক্রমি আয়োজন। বাঙালি সংস্কৃতির স্ফুরন ঘটেছে এ পিঠা উৎসবের মধ্যদিয়ে।

পিঠা উৎসব এর মূল উদ্দেশ্য ছিল নতুন ও পুরাতন গ্রাহকদের মধ্যে একত্রিকরন মতবিনিময় ও একই সঙ্গে সবার সঙ্গে মেলবন্ধন সৃষ্টি করা। এমনটাই বললেন, আইএফআইসি ব্যাংক, সিরাজগঞ্জ সদর শাখার ব্যবস্থাপক মো. জাকিরুল ইসলাম। তিনি আরও জানান, অল্প সময়ের মধ্যে আমাদের এই ব্যাংক সকলের সার্বিক সহযোগিতায় ভাল অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সকলের আরও বেশি সহযোগিতায় আমরা আমাদের অভীষ্ট লক্ষে পৌছাতে পারব, ইনশাল্লাহ। শীতের হিমেল হাওয়ার এ পিঠা উৎসবে ব্যাংকের গ্রাহকসহ সিরাজগঞ্জের সুধীবৃন্দ, সমাজসেবী ও সাংবাদিকগণ উপস্থিত থেকে উৎসবকে প্রাণবন্ত করে তোলেন। সকাল থেকে বিকাল অবধি এ পিঠা উৎসবের নানা রং বেরংয়ের বিভিন্ন ধরনের দর্শনীয় পসরা সাজানো হয়। অনেকেই এসব সুস্বাদু পিঠা খেয়ে তাদের রসনাতৃপ্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button