উল্লাপাড়াসিরাজগঞ্জ

‘উল্লাপাড়ার উন্নয়ন’ স্মরনিকার মোড়ক উন্মোচন

উল্লাপাড়া প্রতিনধি: উল্লাপাড়ার উন্নয়নে রুপকার বিশিষ্ট শিক্ষা অনুরাগী সাবেক এমপি এম আকবর আলীর লেখা ‘উল্লাপাড়ার স্মরণিকা’ বই টির মোড়ক উন্মোচন করেন। এ উপলক্ষে তার বড়হরের নিজ বাড়ীতে গতকাল শনিবার বেলা ১১ টার দিকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ দোয়া মাহফিল পূর্বক আলোচনা সভায় সাবেক এমপি এম আকবর আলী তার নিজ হাতে লেখা বইটির মোড়ক উন্মোচনের সময় বলেন, আমার সময় উল্লাপাড়ার কয়েকটি কলেজ ও একটি পৌর সভা প্রতিষ্ঠিত করেছি। উপজেলার ১৪ ইউনিয়ন সহ একটি পৌর সভা ও  স্কুল কলেজ মাদ্রাসার ভবণ নির্মাণ  এবং বড় বড় রাস্তা ব্রীজ সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছি। মানসম্মত শিক্ষা বাস্তবায়নের  মাধমে উল্লাপাড়াকে শিক্ষা নগরীতে রুপ দিয়েছি। আরও কিছু কাজ বাকি রয়েছে। সে কাজ গুলো হলো- পলিটেকনিক ইনস্টিটিউট,  নার্সসিংক  ইনস্টিটিউট, বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ। এখন যারা এমপি হয়েছে আমি তাদেরকে আহবান করি। উক্ত কাজ গুলো সম্পুর্ন করার জন্য।

এ আলোচনা সভায় ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন সরকার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষা অনুরাগী লায়ন মোমেনা আলী, উপজেলা বিএনপির সদস্য আব্দুর রাজ্জাক সন্টু, আবু বক্কার সিদ্দিক, রহিচুজ্জামান হিরা আরও বক্তব্য রাখেন পৌর সভা ও ইউনিয়ন বিএনপির সভাপতি এবং সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তৌহিদুল ইসলাম, গোলাম আম্বিয়া, ছাইদুর রহমান, আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মো: মনিরুজ্জামান মনি,মো: জাহিদুল ইসলাম সবুজ, আশরাফুল ইসলাম, মো: হায়দার আলী, আতিকুর রহমান হেলাল, সামছুল আলম আব্দুল্লাহ আল হাসু ও আব্দুল ওহাব আলী প্রমুখ। এ দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ অসুস্থ ও জেল বন্দী নেতাকর্মীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button