তাড়াশসিরাজগঞ্জ

শিক্ষার্থী তুষি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশে ট্রিপল মার্ডার ঘটনায় নিহত শিক্ষার্থী পারমিতা সরকার তুষি ও তার বাবা মায়ের হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তুষির সহপাঠীরা।

বৃহস্পতিবার (১ ফেব্রয়ারি) সকালে তাড়াশ উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইট চত্বরে স্কুল ছাত্রী বরষা সরকার তুষি ও তার বাবা মায়ের হত্যাকারী রাজিব ভৌমিকের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়। সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মানববন্ধনে প্রধান শিক্ষক আলী হাসান সহ প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী ও কর্মরত সকল শিক্ষক ও সাধারণ মানুষ ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদন্ড চেয়ে বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নেন।

মানবন্ধনে সহপাঠী তুষির স্মৃতিচারণ করতে গিয়ে অঝরে কান্নায় ভেঙ্গে পড়েন তুষির সহপাঠী অর্পিতা সূত্রধর, কাকন ঘোষ, জয়িতা ঘোষ, মাহিসহ অন্যান্যরা। তারা ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদন্ড দাবী করেন।

প্রসঙ্গত গত রোববার রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরে  কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও তাদের একমাত্র সন্তান তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫) কে গলা কেটে হত্যায় অভিযুক্ত বিকাশ সরকারের আপন বোনের ছেলে রাজিব ভৌমিকে  আটক করেছে জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button