উল্লাপাড়াসিরাজগঞ্জ

উল্লাপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

উল্লাপাড়া প্রতিনিধি : উল্লাপাড়া পৌরশহরের শ্যামলীপাড়া বাস¯ট্যান্ডে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু হয়। গত রোববার ৩ মার্চ সকালে ওই নারী রাস্তা পারাপারের সময় পাবনাগামী (ঢাকা-মেট্রো-ট- ২২-৪৫৭৫) নং একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। মনিজা খাতুন (৪৩) উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের মিলপাড়া গ্রামের হোসেন আলীর স্ত্রী।

নিহত মনিজার ছেলে মনিরুল ইসলাম জানান, তার মা মনিজা তার অসুস্থ খালাকে নিয়ে ডাক্তার দেখাতে বাড়ী থেকে পাবনাতে যাচ্ছিল। উল্লাপাড়ার শ্যামলীপাড়া বাস¯ট্যান্ড থেকে বাসে উঠতে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী হযরত আলী জানান, পথচারী ওই নারী তার স্বজনদের নিয়ে রাস্তার পশ্চিম থেকে পূর্বপাড়ে যাচ্ছিলো। রাস্তা পারাপরের সময় বগুড়া থেকে পাবনাগামী একটি ট্রাকে ধাক্কা খেয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ জানায়, রাস্তা পারাপারের সময় ট্রাকের চাপায় পথচারী এক নারীর মৃত্যু হয়। ট্রাকটিকে আটক করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button