উল্লাপাড়াসিরাজগঞ্জ

উল্লাপাড়ায় নৌকার প্রার্থী শফি’র নির্বাচনী জনসভা

উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়াতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। বুধবার (০৩ জানুয়ারি) বিকেলে উল্লাপাড়া পৌরশহরের সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৪, (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মাঝি বীর মুক্তিযোদ্ধা জনতার জননেতা আলহাজ্ব মো. শফিকুল ইসলাম শফি। উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলামের সঞ্চালনায় বিশাল জনসভায় উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফয়সাল কাদের রুমি’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসা পরিষদের সাংগঠনিক সম্পাদক আ’লীগ নেতা ডা. আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো. জাহেদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, আ’লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু, উপজেলা যুবললীগের যুগ্ম আহবায়ক মো: আজিজুল ইসলাম শাহআলম, মোঃ তোফায়েল ইসলাম বকুল, উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আশিকুল ইসলাম সরকার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ভিপি ফয়সাল সহ অনেকে নির্বাচনী বিশাল জনসভায় বক্তব্য রাখেন।

বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি প্রার্থী শফি বলেন, বিগত দিনে আমি এই আসনে সংসদ সদস্য ছিলাম, এই আসনে বিভিন্ন এলাকায় উন্নয়ন করেছি। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও পাশাপাশি সাধারণ মানুষের অর্থনৈতিক উন্নয়ন করার জন্য প্রাণপণ চেষ্টা করেছিলাম। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আবারও নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে আপনারা আমাকে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে স্মার্ট বাংলাদেশ গঠন করার সহযাত্রী হওয়ার আহ্বান জানান তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button