সদরসিরাজগঞ্জ

সিরাজগঞ্জে রাবিয়ানদের সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

গত ১৮ আগস্ট, শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় স্থানীয় ডাব্লিউএফ রেস্তোরায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন রাবিয়ান সিরাজগঞ্জ এর সংবর্ধনা ও বিদায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সোনালী ব্যাংকের সাবেক জিএম, রাবিয়ান সিরাজগঞ্জ এর সভাপতি রনেন মন্ডল।

পবিত্র কোরআন তেলওয়াত ও গীতি পাঠের মধ্যদিয়ে সভার কাজ শুরু হয়। সভায় সম্প্রতি দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে অনুষ্ঠিত বিশ^ স্কাউট জাম্বুরিতে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ, রাবিয়ান ফজলে খোদা মো. নাজির ও সিরাজগঞ্জের রাবিয়ান অর্থ সম্পাদক, এক্সিম ব্যাংক সিরাজগঞ্জ শাখার ব্যবস্থাপক কামরুল হাসান এর অংশ গ্রহণ এবং কামরুল হাসান এর পেশাগত বদলি জনিত বিদায় জনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও সভায় রাবিয়ান সিরাজগঞ্জে উপদেষ্টা আব্দুর রহমান পিপি সিরাজগঞ্জ বাংলাদেশ বার কাউন্সিলের রোল এন্ড পাবলিকেশন কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ও হজ্জ্ব পালনকারী রাবিয়ানদের সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ ফজলে খোদা নাজির, পিপি অ্যাড. আব্দুর রহমান, অধ্যক্ষ আজিজ সরকার, সিরাজগঞ্জ সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল, সুলতান আহমেদ, সোনালী ব্যাংক ডিজিএম সাজেদুল ইসলাম, জামতৈল মহিলা কলেজের প্রাক্তন ভাইস প্রিন্সিপাল সাইফুল ইসলাম বাচ্চু, সিরাজগঞ্জ বারের সিনিয়র আইনজীবী অ্যাড. শাহ আলম ডেভিড, আয়কর আইনজীবী অ্যাড. কল্যাণ সাহ, প্রাক্তন ব্যাংকার বেনজীর আহমেদ রুপন, অ্যাড. হায়দার আলীসহ অর্ধশতাধিক রাবিয়ান। সভায় নতুন সদস্য সংগ্রহ, প্রতিষ্ঠা বার্ষিকী পালন প্রভৃতি বিষয়েও বিস্তারিত আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button