সিরাজগঞ্জ

তুরাগ নদী থেকে সিরাজগঞ্জের নিপুনের মরদেহ উদ্ধার, স্বামী ৩ দিনের রিমান্ডে

সিরাজগঞ্জ প্রতিনিধি: নিখোঁজের একদিন পর সিরাজগঞ্জ শহরের কালীবাড়ি মহল্লার সায়মন পারভিন নিপুনের (৩৬) বিকৃত মরদেহ উদ্ধারসহ ঘাতক স্বামী টেক্সটাইল ইঞ্জিনিয়ার রাশেদ শরীফকে গ্রেফতার করেছে ঢাকার তুরাগ থানা পুলিশ। রাজধানীর উত্তরার ১৫নং সেক্টরের দিয়াবাড়ি এলাকার ৩নং ব্রিজের নিচ থেকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে নির্যাতনের চিহ্নসহ মুখমন্ডল বিকৃত লাশটি উদ্ধার করা হয়। নিহত সায়মন পারভিন নিপুন সিরাজগঞ্জ জেলা শহরের কালীবাড়ি মহল্লার মাহমুদুল হাসান বাবলু মুন্সির মেয়ে। তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম মামলার বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামের মো. শামসুল হকের ছেলে টেক্সটাইল ইঞ্জিনিয়ার রাশেদ শরীফের সাথে ২০০৯ সালে পারিবারিক ভাবে সায়মন পারভিন নিপুনের বিয়ে হয়।

তাদের ঘরে ৩টি পুত্র সন্তান রয়েছে। তারা রাজধানীর উত্তরার ৩ নং সেক্টরে ভাড়া ফ্লাটে বসবাস করতেন। বিয়ের পর থেকেই স্বামী রাশেদ শরীফ প্রতিদিন রাতে দেরি করে বাসায় ফিরে যৌতুকের টাকা দাবী করে নিপুনকে মারপিট ও শারীরিক ভাবে নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৮টার দিকে স্বামী রাশেদ শরীফ তার মেজো ভাই ও বোন জামাই মিলে নিপুনকে হত্যা করে তুরাগ নদীর উল্লেখিত স্থানে লাশ দেয়া হয়। এরপর নিপুনের বাবাকে মোবাইল ফোনে তার মেয়ে কোন এক ছেলের সাথে পালিয়ে গেছে বলে জানানো হয়। এমন খবর পেয়ে পরদিন নিপুনের বাবা তার মেয়েকে খুঁজতে ঢাকায় এসে মেয়ের বাসায় গেলে মেয়ে জামাই রাশেদ শরীফ তার সাথে খারাপ ব্যবহার করে বাসা থেকে বেড় করে দেয়।

এ সময় তার মা-বাবা ভাই-বোন ও বোনের জামাইসহ বাসার সবাইকে হাসিখুশি অবস্থায় দেখা গেছে। এ ব্যাপারে নিহত নিপুনের বাবা বাদী হয়ে তুরাগ থানায় ৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলা দায়েরের পর স্বামী রাশেদ শরীফকে গ্রেফতার করা হলেও বাকি দুই আসামি পলাতক রয়েছে। তবে তাদের গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত স্বামী টেক্সটাইল ইঞ্জিনিয়ার রাশেদ শরীফকে শনিবার সংশ্লিষ্ট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। এদিকে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ও নিপুনের স্বামীকে অধিকতর জিজ্ঞাবাদ ও তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে ইউএনবিকে জানিয়েছেন ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button